October 7, 2024, 4:48 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

এবার গাড়ি পাচ্ছেন মিম

এবার গাড়ি পাচ্ছেন মিম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বিদ্যা সিনহা মিম সবসময়ই জন্মদিনে বাবা-মায়ের কাছ থেকে মূল্যবান উপহার পেয়ে আসছেন। তবে এবারের পুরস্কারটি যেন এ যাবৎকালের শ্রেষ্ঠ উপহারই হতে যাচ্ছে তার জন্য। আজ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন। এবারের জন্মদিনে তিনি তার বাবা এবং মায়ের কাছ থেকে একটি গাড়ি উপহার হিসেবে পেতে যাচ্ছেন। একমাস ধরে বিভিন্ন শো-রুমে ঘুরে মনের মতো গাড়ি পছন্দ হচ্ছিল না মিমের। অবশেষে গত বুধবার একটি হ্যারিয়ার গাড়ি পছন্দ হয়েছে।

সেই গাড়িটিই তার বাবা-মা তাকে জন্মদিনের উপহার হিসেবে কিনে দিচ্ছেন এবার। আজ সকালে বাবা-মাকে সঙ্গে নিয়ে গাড়িটি মিম নিজের বাসায় নিয়ে আসবেন। এ প্রসঙ্গে তিনি বলেন, এটা আমার জন্য অনেক সৌভাগ্যের বিষয় যে, এমন বাবা-মায়ের ঘরে সৃষ্টিকর্তা আমার জন্ম দিয়েছেন। তারা আমাকে খুশি করতে আমার জন্মদিনে এমন একটি গাড়ি উপহার হিসেবে দিচ্ছেন। আমি যে কত খুশি তা ভাষায় প্রকাশ করতে পারবো না। মিমের মা ছবি সাহা বলেন, অনেকদিনের ইচ্ছে ছিল মিমকে একটি গাড়ি উপহার দেয়ার। এই নিয়ে মনে মনে আমি এবং মিমের বাবা ভীষণ চাপে ছিলাম। কিন্তু অবশেষে মিমের গাড়িটি পছন্দ হওয়ায় এবং শেষতক তাকে সেটি কিনে দিতে পারছি বলে চাপ মাথা থেকে নামলো। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আমার মেয়ে যেন সবসময় ভালো থাকে, সুস্থ থাকে। এদিকে জন্মদিন উপলক্ষে মিম গতকাল দুপুর ১২টা ৩০ মিনিটে অনন্যা রুমার প্রযোজনায় চ্যানেল আইয়ের ‘তারকা কথন’ অনুষ্ঠানে অংশ নিয়েছেন। আজ সকাল ১০টা ৪০ মিনিটে আরটিভির ‘তারকালাপ’ অনুষ্ঠানে অংশ নেবেন তিনি। আগামি ১৩ই নভেম্বর উত্তম আকাশের ‘আমি নেতা হবো’ চলচ্চিত্রের গানের শুটিং-এ তার ব্যাংকক যাওয়ার কথা।

Share Button

     এ জাতীয় আরো খবর